নবাবগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রিপন মোল্লা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত রিপন মোল্লা এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে মাদারীপুর, নবাবগঞ্জ ও কেরানিগঞ্জ থানায় জোড়া খুনসহ ১১টি মামলা রয়েছে। রিপন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বাসিন্দা। উপজেলার মাঝিরকান্দা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলামের নেতৃত্বে উপজেলার মাঝিরকান্দা এলাকার সড়কে ৮-১০ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়।
এ সময় তার কাছে একটি দেশীয় পিস্তল ও কিছু ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পরে এলাকাবাসী তাকে ডাকাত রিপন বলে শনাক্ত করেন। নিহত রিপনের বিরুদ্ধে একটি জোড়া খুনসহ ১১ মামলা রয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com