নবাবগঞ্জে মাদক সেবন কারীর বিনাশ্রম কারাদণ্ড

Print

নবাবগঞ্জে মাদক সেবন কারীর বিনাশ্রম কারাদণ্ড

দোহার-নবাবগঞ্জ(ঢাকা)প্রতিনিধিঃ ঢাকার নবাবগঞ্জের বক্সনগর ইউপির কোমরগঞ্জ এলাকা থেকে কৃষ্ঞ রাজবংশীকে মাদক সেবন ও বহনের অপরাধে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মঞ্জুর হোসেনের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। রাজবংশী ঐ এলাকার শ্রী মনিন্দ্র রাজবংশীর পুত্র। এ বিষয়ে মদক দ্রব্য নিয়ন্ত্রণ সূত্র জানায়, বুধবার বেলা ২ টার সময় মাদক সেবক ও বহনের অপরাধে তাকে তার নীজ গ্রাম কোমরগঞ্জ থেকে ১০ গ্রাম গাজাসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে, আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের সাজা ঘোষণা করে।

এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাবাবগঞ্জ সার্কেল পরিদর্শক ইউনুছ হাওলাদার বলেন, কৃষ্ঞ রাজবংশী একজন নিয়মিত মাদক সেবনকারী। মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতির বাস্তবায়নে আমরা তাকে আটক করেছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com