ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নবাবগঞ্জে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক-২

ডেস্ক নিউজ
জুলাই ৪, ২০২২ ৯:১২ পূর্বাহ্ণ
Link Copied!

 

ঢাকার নবাবগঞ্জে ধলেশ্বরী নদী হতে জান্নাত দেওয়ান( ৬) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়ে। আজ ২ জুলাই (শনিবার) বেলা ১২ টার সময় উপজেলার কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের পাশের ধলেশ্বরী হতে লাশটি উদ্ধার করে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ডাক্তার জানিয়েছে হাসপাতালে আনার ২/৩ ঘন্টা আগেই শিশুটির মৃত্যু হয়েছে। নিহত জান্নাত স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেনীর ছাত্রী, তার পিতার নাম মাসুম দেওয়ান।

জান্নাতের চাচা রতন দেওয়ান জানান, জান্নাতের বাবার বাড়ি পাশের নয়াকান্দা গ্রামে। সে মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে গিয়ে আজ সকাল ৯ টার দিকে নিখোঁজ হয়। পরে আমরা আশেপাশের সম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করে না পেয়ে নদীর ঘাটে খুঁজতে গেলে ঝুমুর বেগম ও তার বোন জানায় সে এদিকে আসেনা আর কখনো আসেওনি। যতবার খুজতে গেছি সে একই কথা বলায় আমাদের সন্দেহ হয়, পরে তাদের বাড়ির পাশে নদীর ঘাট থেকে বস্তাবন্দি অবস্থায় আমার ভাতিজির লাশ খুজে পাই। আমাদের ধারণা আমার ভাতিজির সাথে থাকা স্বর্ণালংকারের লোভে ঝুমুর তার স্বামী শুকুর ও তার বোন আমার ভাতিজিকে হত্যা করে বস্তায় ইট ভরে নদীতে ভাসিয়ে দিয়েছে। আমরা হত্যার বিচার চাই।

এব্যাপারে নবাবগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, থানা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় লাশের সুরতহাল সম্পন্ন হয়েছে। নিহতের ঘটনায় সন্দেহ বাজন ঝুমুর নামে এক নারী ও তার স্বামী শুকুর মিয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসা ও ময়নাতদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে। নিহতের পরিবার থানায় এলে অভিযোগ নেওয়া হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশটি মিটফোর্ড হাসপাতাল থেকে বাড়ী নিয়ে যাওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।