নবাবগঞ্জে শিশু বলৎকারের অভিযোগ যুবক আটক

Print

 

মোঃ জাকির হোসন, জেলা প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জে ১২ বছর বয়সী এক শিশুকে বলৎকারের অভিযোগে মাহিন শাহ (২৩) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। মাহিন শাহ উপজেলার গালিমপুর শাহবাদ গ্রামের বাবু শাহ’র ছেলে। সোমবার রাতে নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আত্মীয়তা ও প্রতিবেশি সূত্রে বখাটে মাহিন শাহদের বাড়িতে যাতায়াত করতো শিশুটি। ২/৩দিন আগে বখাটে মাহিন বাড়িতে ডেকে নিয়ে শিশুকে বলৎকার করে এবং কাউকে না জানাতে ভয়ভীতি দেখায়। সোমবার সকালে ঐ শিশুর তলপেটে ব্যাথা অনুভুত হয়। পরে তার মাকে বিস্তারিত খুলে বলে। ঐ দিন দুপুরে শিশুর বাবা নবাবগঞ্জ থানার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেন।

গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুর রাশিদ জানান, সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। রাতেই আসামী মাহিন শাহকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে মঙ্গলবার ডাক্তারী পরিক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com