নবাবগঞ্জে সম্পত্তির জন্য দাদাকে খুন করলো নাতি

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :   ঢাকার নবাবগঞ্জে নুরুল হক (৭৫) নামে এক বৃদ্ধকে শ্বাসরোধ  করে হত্যার দায় স্বীকার করেছেন নিহতের নাতি ইব্রাহিম। বুধবার দুপুরে চীপ জুডিশিয়াল আমলী নবাবগঞ্জ ঢাকা আদালতে তাকে হাজির করা হলে সে এ হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। পরে আদালত আসামী ইব্রাহিমকে কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার সন্ধ্যায় নিহতের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে নবাবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেণ। ইব্রাহীম নিহত নুরুল হকের মেজু ছেলে সিরাজের সন্তান।

নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. নাসির উদ্দিন জানান, নুরুল হক হত্যায় সন্দেহে ঘটনার দিনই নিহতের মেজু ছেলে সিরাজ, নাতি ইব্রাহিম ও ছোট মেয়ের জামাই রওশনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের কাছে ইব্রাহিম তার দাদা নুরুল হক কে হত্যার করার দায় স্বীকার করেণ। বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে সে সম্পত্তির লোভে তার দাদাকে একাই গলায় গামছা পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেণ বলে আদালতে জবানবন্দী দেন ইব্রাহিম।

পরিদর্শক নাসির উদ্দিন আরও জানান, এঘটনায় বাকী দুইজনের ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে।  হত্যার সাথে জড়িত পাওয়া গেলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

উল্যেক্ষ যে  গত মঙ্গলবার দুপুরে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শেরপুর গ্রামের নুরুল হক (৭৫) কে শ্বাসরোধ করে  হত্যা করা হয়। নুরুল হক ওই গ্রামের মৃত. সুখাই বাবুর্চির ছেলে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com