ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডেস্ক নিউজ
জুন ১৯, ২০২২ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

 

হযরত শাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে যাত্রী নিয়ে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে আবুল কাসেম (৬৫) ও তার নাতনী ফারহানা (৮) নামে ২ জন নিহত হয়েছে।

রবিবার ভোর ৪টার দিকে ঢাকা বান্দুরা আঞ্চলিক সড়কে উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় প্রবাসী লাভলুসহ  আরো ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, প্রবাসী লাভলুর স্ত্রী রেখা (২০), রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫)। গাড়ির চালক মনির খান বিল্লাল (৫৪)। এরা সবাই ঢাকার দোহার উপজেলার রায়পাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম  প্রবক্স গাড়ি নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনী ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বাড়িতে আনতে যান। রবিবার ভোরের দিকে বিমান বন্দর থেকে বাড়ি ফেরার পথে  ঢাকা বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে আসলে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে একটি  বৈদ্যুতিক খুটির সাথে  ধাক্কা লাগে। এসময় উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে  ঢাকা  পঙ্গু হাসপাতালে পাঠান এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।