নবাবগঞ্জে ২ ব্যক্তিকে গলা কেটে হত্যা

Print

ঢাকার নবাবগঞ্জে মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার বান্দুরা ইউনিয়নের মহব্বতপুর তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার গালিমপুর ইউনিয়নের নোয়াদ্দা এলাকার কৃষক আবুল কালাম (৫৫) ও মো. জাহিদ (৪৪)।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার ইফতারের পর কালাম ও জাহিদ মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী দোহার উপজেলার বাস্তা এলাকায় পীরের বাড়িতে যান।

সেখান থেকে ফেরার পথে মহব্বতপুর তালতলাসংলগ্ন এলাকায় তিন দুষ্কৃতকারী রাস্তায় কলাগাছ ফেলে তাদের পথরোধ করে। এ সময় দুর্বৃত্তরা কালাম ও জাহিদকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই কালামের মৃত্যু হয়। আর জাহিদকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকায় নেয়ার পথে জাহিদের মৃত্যু হয়।

তবে কী কারণে তারা খুন হয়েছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি নিহত দুই ব্যক্তির স্বজনরা।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল গণমাধ্যমকে বলেন, বিষয়টি আমরা দেখছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অপরাধী যেই হোক তাদের খুঁজে বের করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com