নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে খানাখন্দে দূর্ভোগ চরমে

Print

নবাবগঞ্জের মাননীয় প্রশাসন ও জনপ্রতিনিধিগণ আপনারা কি আদৌ বলতে পারবেন আর কতবার এই ভাঙ্গা পানি জমা রাস্তার ছবি পোস্ট করলে এর মেরামত বা সংস্কারের দায়দায়িত্ব গ্রহণ করবেন?
এই ভাঙ্গা পানি জমা রাস্তার ছবিগুলো নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের খানাখন্দে ভরা রাস্তার।
উপজেলা নির্বাচনের পরে এই খানাখন্দ ও গভীর গর্তে ভরা রাস্তা ইট দিয়ে নামমাত্র ভরাট করার কিছুদিন পরেই আবার ভেঙ্গে পানি জমে পূর্বের অবস্থায় ফিরে এসেছে।
গতকাল বৃষ্টির পর আজ সরেজমিনে গিয়ে দেখা যায় এই রাস্তা দিয়ে চলাচলরত যানবাহনের এই দূর্ভোগ।ঘটেছে রিক্সা ও ব্যাটারিচালিত অটোরিক্সা ঐ খানাখন্দে ভরা রাস্তায় উল্টে পড়ে দূর্ঘটনা। ঐটুকু ভাঙ্গা রাস্তার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগী ও সারা নবাবগঞ্জবাসীকে পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ।

নবাবগঞ্জবাসীর দাবী ,অতি দ্রুত এই রাস্তাটুকুর সংস্কার করা হোক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com