নাজমার গর্ভের সন্তানের দাবিদার দুই স্বামী!

Print

জটিল এক সমস্যা। সালিস বৈঠকেও সমাধান আসেনি। আদালত পর্যন্ত গড়িয়েছে। বিচারকের ফায়সালার আগেই ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বিষয়টি ব্যাপক আলোড়ন ফেলেছে।

মূলত জটিলতা দেখা দিয়েছে, উপজেলার এক তরুণীর গর্ভের সন্তানের দু’জন দাবিদার নিয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদি গ্রামের আলমগীর কাজির মেয়ে নাজমা বেগম (২৬) বর্তমানে ‘চার মাস’ অন্তঃসত্ত্বা।

১০ বছর আগে পার্শ্ববর্তী গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জুনাসুর গ্রামের বাদশা লস্করের ছেলে ছাবু লস্করের (৩৬) সঙ্গে নাজমার বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে ২০১৮ সালের ৩০ আগস্ট ছাবুকে তালাক দেন নাজমা। এরপর থেকে বাবার বাড়িতে থাকতেন।

এরই মধ্যে একই উপজেলার গোয়ালদী গ্রামের লাল মোল্যার ছেলে হেলাল মোল্যার (৩০) সঙ্গে নাজমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ ডিসেম্বর তারা পারিবারিকভাবে বিয়ে করেন।

নতুন স্বামী হেলালের সঙ্গেও নাজমার ঝামেলা দেখা দেয়। ফাঁকে প্রথম স্বামী ছাবুর সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্টতা। এরই মধ্যে গত ১ মার্চ দ্বিতীয় স্বামীকে তালাক দেন নাজমা। নতুন করে ফিরে যান প্রথম স্বামীর ঘরে।

নাজমার অন্তঃসত্ত্বার বিষয়টি জানাজানি হলে জটিলতা দেখা দেয়। গর্ভের সন্তান নিজের দাবি করেছেন তার বর্তমান এবং সাবেক- দুই স্বামীই।

প্রথম স্বামী ছাবু, বর্তমানে নাজমা তার কাছেই রয়েছেন। তিনি পরিবর্তন ডটকমকে বলেন, ‘নাজমা ফিরে আসার পর কনসিভ (গর্ভধারণ) করেছে। বর্তমানে সে ৩ মাসের অন্তঃসত্ত্বা।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com