নাটকগুলোয় দুঃখ দেখানো হয়নি

Print

পয়লা বৈশাখ উপলক্ষে দেশের বিভিন্ন চ্যানেল ও ইউটিউবে প্রচারিত হবে মেহ্জাবীন চৌধুরী অভিনীত টম অ্যান্ড জেরি, নয়না, প্রমিজ, আমি প্রেমিক, আনএক্সপেক্টেড সারপ্রাইজ ও শুধু তুমি নামে ছয়টি নাটক। ১৯ এপ্রিল তাঁর জন্মদিন। এসব বিষয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন তিনি।

পয়লা বৈশাখের নাটকের গল্পগুলো কেমন?

পয়লা বৈশাখ দিনটি আনন্দের। তাই নাটকগুলোয় দুঃখ দেখানো হয়নি। সব নাটকই রোমান্টিক, রোমান্টিক কমেডি, রোমান্টিক ট্র্যাজেডিও দেখানো হয়েছে।

নাটকগুলোয় আপনার নায়ক অপূর্ব ও নিশো। কারণ কী?

এটা তো আমি বলতে পারব না। প্রযোজক ও পরিচালক ভালো বলতে পারবেন। হতে পারে দর্শকের চাহিদা।

ঈদের কাজ কি শুরু করেছেন?

১৫ এপ্রিল কাজ শুরু হবে। মহিবুল মহিমের দুটি নাটক দিয়ে কাজ শুরু হবে। আগামী ঈদের জন্য ভালো গল্পের ১০–১২টি নাটক ও টেলিছবিতে কাজ করার ইচ্ছা আছে।

১৯ এপ্রিল আপনার জন্মদিন। কীভাবে কাটাবেন?

জন্মদিনের জন্য ১৯ ও ২০ এপ্রিল কোনো কাজ হাতে রাখিনি। পরিবার ও বন্ধুদের সঙ্গে পুরো সময়টা কাটাব। ঢাকার বাইরে যাওয়ারও ইচ্ছা আছে।

আজকের দিনটা কীভাবে সাজিয়েছেন?

সকালে দীপ্ত টিভিতে সরাসরি একটি নাচের অনুষ্ঠানে অংশ নেব। এরপর বন্ধুদের সঙ্গে দুপুরের খাবার খাব। রাতে বাসায় ফেরা পর্যন্ত বন্ধুদের সঙ্গে ঘুরব।

শেষ তিন প্রশ্ন

প্রিয় মানুষকে দেওয়া শেষ উপহার কী ছিল?

সময়। কারণ, আমরা সবাই-ই যার যার জায়গা থেকে এত ব্যস্ত যে ‘সময়’ ব্যাপারটা খুবই গুরুত্বপূর্ণ।

দেশের বাইরে ঘুরতে গেলে একজনকে সঙ্গে নিতে বলা হলে কাকে নেবেন?

মাকে সঙ্গে নিতে চাই।

অভিনয় ছেড়ে দিলে কী করবেন?

ব্যবসা করব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com