নাটোরের গুরুদাসপুরের ইউএনও-ওসি প্রত্যাহার

Print
নাটোরের গুরুদাসপুরের ইউএনও-ওসি প্রত্যাহার
জেলা প্রতিনিধি, নাটোরঃ  নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন এবং ওসি সেলিম রেজাকে তিন দিনের মধ্যে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা পরিষদ চেয়ারম্যানপ্রার্থী জাহিদুল ইসলামের অভিযোগের পরিপ্রেক্ষিতে এমন প্রদক্ষেপ নেয় নির্বাচন কমিশন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত নির্দেশনাটি ফ্যাক্সের মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর এসে পৌঁছেছে বলে জানা গেছে।
উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন এবং গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা নানা কারণে বিতর্কিত। তারা উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন স্থানে নৌকার বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেনের পক্ষে কাজ করছেন। সম্প্রতি বেশ কয়েকটি অনুষ্ঠানে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার বেশ কিছু ছবিসহ তিনি নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন দুঃখ প্রকাশ করে বলেন, আমার কষ্ট-আমার অপরাধ কী জানতে পারলাম না।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com