নাটোরের জেলা প্রশাসককে স্ট্যান্ড রিলিজ, নতুন ডিসি মোঃ শাহরিয়াজ

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ অবশেষে স্ট্যান্ড রিলিজ করা হলো নাটোরের জেলা প্রশাসক গোলামুর রহমানকে। সোমবার (২৬ নভেম্বর) দুপুরে জন প্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারী করা হয়। তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করতে বলা হয়েছে। অপরদিকে গোলামুর রহমানের পরিবর্তে নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন, বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের উপ সচিব মোঃ শাহরিয়াজ। বদলি নির্দেশে বলা হয়েছে নির্বাচন কমিশন সচিবালয়ের সিদ্ধান্তক্রমে জনস্বার্থে জারীকৃত রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব আনিসুর রহমান স্বাক্ষরিত পত্রে এই বদলি ও নিয়োগের নির্দেশ দেয়া হয়।
তার বিরুদ্ধে নারী ম্যাজিস্ট্রেটকে যৌন হয়রানি, কর্মচারীকে মারপিট এবং সরকারি দপ্তরের বিভিন্ন কাজে অসহযোগিতার অভিযোগ উঠে। নারী ম্যাজিস্ট্রেটকে ফেসবুক ম্যাসেঞ্জারে কু-প্রস্তাব দেয়ায় ভুক্তভোগি ওই ম্যাজিস্ট্রেট প্রতিকার চেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করেন। এছাড়া নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন গোলামুর রহমান।
জেলা প্রশাসন সূত্র জানায়, চলতি বছরের ৯ সেপ্টেম্বর নাটোরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন গোলামুর রহমান। বিসিএসএসের ২০তম ব্যাচের এই ক্যাডার অফিসার সর্বশেষ কর্মরত ছিলেন শিপিং কর্পোরেশনের ম্যানেজার হিসেবে। সম্প্রতি পদোন্নতি পেয়ে ২০ তম জেলা প্রশাসক হিসেবে তৎকালীন জেলা প্রশাসক শাহিনা খাতুনের স্থলাভিষিক্ত হন তিনি।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 261 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com