নাটোরের বড়াইগ্রামে ভূয়া ডিবি কর্মকর্তা আটক

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে মাসুদ রানা (৩৩) নামে এক ভূয়া ডিবি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। রোববার তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার বিকালে উপজেলার জোয়াড়ী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাসুদ রানা জেলার বাগাতিপাড়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের আফসার আলীর ছেলে।
এলাকাবাসী জানান, মাসুদ রানা কয়েকদিন যাবৎ জোয়াড়ী এলাকায় ঘোরাঘুরি করছিল। এ সময় সে স্থানীয় লোকজনের কাছে নিজেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক হিসাবে পরিচয় দেয়। এভাবে সে সাধারণ মানুষদের কাছ থেকে অবৈধ সুযোগ-সুবিধা নেয়ার চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশের একটি টিম শনিবার বিকালে জোয়াড়ী বাজার এলাকা থেকে তাকে আটক করে।
বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, পুলিশ না হয়েও পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে তার নামে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আপন
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com