নাটোরের সিংড়ায় আপন ভাতিজিকে ধর্ষনের পর হত্যাঃ ধর্ষক চাচা গ্রেপ্তার

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের সিংড়ায় রেশমী খাতুন (১৭) নামে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে আপন চাচা। রোববার বিকেলে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষক চাচা শাহাদত হোসেন (৩০) কে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। কলেজ ছাত্রী রেশমী খাতুন স্থাানীয় বামিহাল অর্নাস কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, রোববার উপজেলার পাকুরিয়া গ্রামে রেশমী খাতুনের দাদা মারা যায়। বাবা-মা সহ বাড়ির সকলেই সেই মৃত ব্যক্তির বাড়িতে যায়। এসময় রেশমী খাতুন বাড়িতে একাই ছিল। এই সুযোগে আপন চাচা শাহাদত হোসেন ভাতিজী রেশমী খাতুনকে ধর্ষন করে ঘরের রেলিং ওপর শ্বাস রোধে হত্যা করে। এ সময় রেশমী খাতুন বাড়িতে একাই অবস্থান করছিল। এই সুযোগে আপন চাচা বখাটে শাহাদৎ হোসেন ভাতিজী রেশমী খাতুনকে ধর্ষন করে মাটির ঘরের দোতলায় রেলিংওপর শ্বাসরোধ করে হত্যা করে। পরে রেশমীর ছোট বোন স্থানীয় দেওগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী জান্নাতি খাতুন বাড়িতে এসে বড় বোনের লাশ দেখতে পায়। পাশেই বখাটে চাচাকে দেখে সে চিৎকার চেঁচামেচি শুরু করে। পরে এলাকাবাসী শাহাদত হোসেনকে আটক করে পুলিশ খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহাদতকে আটক করাসহ রেশমীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। আটক শাহাদত হোসেন একই এলাকার মসলেম উদ্দিনের ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রেশমী খাতুনকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। ধর্ষনের পর হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com