নাটোরের সিংড়ায় নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের সিংড়ায় জুয়েল সরকার (৮) নামে নিখোঁজ হওয়া শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইটালী ইউনিয়নের দুর্গম কুমগ্রাম ব্রিজ এলাকা থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার (২৬ অক্টোবর) নিখোঁজ হয় শিশু জুয়েল। নিহত জুয়েল সরকার কুমগ্রামের মুক্তার সরকারের ছেলে ও কুমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম শিশুটির মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, জুয়েল শুক্রবার বিকেলে খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার দিকে তার বড় ভাই বাজারে যাওয়ার পথে কুমগ্রাম-ইটালি সড়কে তাকে দাঁড়িয়ে থাকতে দেখেন। ফেরার পথে তাকে সড়কে দেখতে না পেয়ে বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়ে সেখানেও পাওয়া যায়নি। আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে তাকে খোঁজ করে পাওয়া যায়নি। পরে এ ঘটনায় শনিবার (২৭ অক্টোবর) সিংড়া থানায় একটি সাধারন ডায়েরি করেন তার বাবা মুক্তার হোসেন। রোববার দিনগত রাতে স্থানীয়রা জুয়েলের গলাকাটা মরদেহটি কুমগ্রাম ব্রিজ এলাকায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তিনি আরও জানান, এখনও পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটা উদঘাটনে কাজ করছে পুলিশ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 90 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com