নাটোরে আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ ‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা’ শ্লোগানে নাটোর সদর উপজেলা আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে এন এস সরকারী কলেজ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার বানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট শাহ আহমদ ফজলে রাব্বি। এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, আনসার ভিডিপির সদর উপজেলা কর্মকর্তা জগলুল আরেফিন, আনসার-ভিডিপি ব্যাংক নাটোর শাখার ব্যবস্থাপক নাজমুল হক।
বক্তারা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্ভিকভাবে দায়িত্ব পালনে আনসার ও ভিডিপির সদস্যদের প্রতি আহ্বান জানান ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com