নাটোরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের মানববন্ধন র‍্যালী ও আলোচনা

Print

 
জেলা প্রতিনিধি, নাটোরঃ “আসুন, জাতীয় স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই” এই শ্লোগান নিয়ে নাটোরে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে জেলা প্রশাসন, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবি’র আয়োজনে শহরের মাদ্রাসা মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের নেতৃত্বে এক র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত সহ সরকারী কর্মকর্তা, সনাক জেলা শাখার সভাপতি রনেন রায়সহ অন্যান্যরা। এ সময় সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, টিআইবি’র কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com