নাটোরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে ৪৭৫ পিস ইয়াবাসহ রুবেল হোসেন (২৯) ও সোহেল রানা (২৯) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (১৯ নভেম্বর) রাতে নবাব সিরাজ-উদ দৌলা সরকারী কলেজ মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুবেল হোসেন শহরের চৌধুরী বড়গাছা এলাকার খোরশেদ আলমের এবং সোহেল রানা একই এলাকার আবু তৈয়বের ছেলে।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদক বিক্রির খবর পেয়ে ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিারক্ত পুলিশ সুপার যায়েদ শাহরীয়ার ও স্কোয়াড কমান্ডার এএসপি আজমল হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল নবাব সিরাজ-উদ দৌলা সরকারী কলেজ চত্বর এলাকায় অভিযান চালায়। এসময় কলেজের মাঠ থেকে রুবেল হোসেন ও সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও চারটি সিম কার্ডসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।
ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি আজমল হোসেন দু’জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, রুবেল হোসেন এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সোহেল রানা তার সহযোগী। ইয়াবাসহ তাদের হাতে নাতে গ্রেপ্তার করা হয়। তারা উপস্থিত লোকজনের সামনে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্যেশ্যে কালেজ মাঠে অবস্থান করছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com