নাটোরে এমপি কালাম সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৬

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বেশ কয়েক জনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। রোববার (২৫ নভেম্বর) রাতে হামলাকারীরা লালপুর উপজেলার আব্দুলপুর এলাকায় ইসমাইল রাইস মিল নামে ইউপি চেয়ারম্যান বেলাল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে তালা ঝুলিয়ে দেয়। এসময় ওই প্রতিষ্ঠানে কর্মরত কোলাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানকে মারপিট করা হয়। এরপর হামলাকারীরা রনি নামে এক যুবকের একটি সাইবার ক্যাফেতে হামলা করে। এসময় রনিকে লাঞ্ছিতও করা হয়। এছাড়া তারা সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল, সোহাগ, পুকন্দ গ্রামের কালাম সমর্থক দেলোয়ারের ছোট ভাই ফারুককে মারপিট করে। আহতদের মধ্যে ফারুককে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, এমপি আবুল কালাম মনোনয়ন বঞ্চিত হওয়ার সংবাদের পর পরই প্রতিপক্ষ সাগর গ্রুপের সমর্থক টিটু, অসীম, শাজাহান ও রেজাউলের নেতৃত্বে ১০/১২ জন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও তালা ঝুলিয়ে দেয়। এছাড়া তারা কালাম সমর্থকদের ওপর চড়াও হয়ে লাঞ্ছিত করে।
এ বিষয়ে জানতে মোবাইল ফোনে মনোনয়ন প্রত্যাশী শামীম আহমেদ সাগরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাস্থলের পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com