নাটোরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print
নাটোরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম সদর ইউনিয়নের রাজাপুর-সোনাপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতায় নাটোর ছাড়াও পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া থেকে আসা ২০ টি ঘোড়া অংশ নেয়। শনিবার শেষ বিকেলে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
স্বল্প সময়ে সর্বোচ্চ পথ পাড়ি দিয়ে প্রতিযোগীতায় জেলার গুরুদাসপুরের গোপীনাথপুরের আকবর আলীর ঘোড়া প্রথম, সাবগাড়ি গ্রামের আল আমিনের ঘোড়া দ্বিতীয় ও গুরুদাসপুর থানা মোড়ের বাবলু মিয়ার ঘোড়া তৃতীয় হয়েছে। পরে প্রধান অতিথি বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ইউপি সদস্য আফজাল হোসেন সাবু ও আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি চেয়ারম্যান মমিন আলী বলেন, ঘোড়দৌড় এখন উঠেই গেছে। এমনকি এখনকার অনেক ছেলেমেয়ে বাস্তবে ঘোড়া দেখেইনি। তাই ঐতিহ্য ধরে রাখতে আমরা এই ঘোড় দৌড়ের আয়োজন করা হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com