নাটোরে থানা হাজতে হত্যা মামলার আসামীর মৃত্যু

Print


জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বাগাতিপাড়া মডেল থানায় তিনটি হত্যা মামলার আসামী মহসিন আলী (৩০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশের দাবী। মঙ্গলবার (১৫ জানুয়ারী) সন্ধ্যায় নিহতের মরদেহ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নামানো হয়। মহসিন উপজেলার বেগুনিয়া (চকগোয়াশ) গ্রামের মহির উদ্দিনের ছেলে।  তার আত্মহননের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। এছাড়া এঘটনায় দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্ত করা সহ ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
বাগাতিপাড়া থানার ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধুরী বলেন সোমবার রাতে ঢাকার গাজীপুর থেকে ভ্যান চালক হত্যা মামলার আসামী মহসীনকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী দুই কর্মকর্তা এসআই প্রশান্ত এবং এসআই রুস্তম আটক আসামী মহসীনকে নিয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে বাগাতিপাড়া থানায় নিয়ে আসেন। আসামী মহসীনকে থানা হাজতে রাখা হয়। বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে তাকে হাজত ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া কর্তব্যে অবহেলার অভিযোগে দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com