নাটোরে দূর্বৃত্তদের এসিডে ঝলসে গেলো গৃহবধূ

Print
জেলা প্রতিনিধ, নাটোরঃ নাটোরের সদর উপজেলার হালসা গ্রামে রাশিদা বেগম নামে এক গৃহবধু এসিড় সন্ত্রাসের শিকার হয়েছে। শনিবার রাত ১১টার দিকে হালসা ইউনিয়নের আওরাইল এলাকায় এই ঘটনা ঘটে। মূমুর্ষ অবস্থায় ঐ গৃহবধুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এসিড জাতীয় ধাতব পদার্থ দিয়ে গৃহবধু রাশিদা বেগমকে ঝলসে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন নাটোর সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম সুমন।
ভুক্তভোগি রাশিদা বেগম জানান, শনিবার রাত ১১টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের আওরাইল গ্রামের হাসেন আলীর স্ত্রী নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ঘরের দরজা খোলা থাকলেও তার স্বামী বাড়িতে ছিলো না। এসময় এসিড জাতীয় ধাতব পদার্থ গৃহবধূকে ছুঁড়ে মারা হয়। এতে গৃহবধুর বাম হাত এবং পিঠের পুরো অংশ পুরে যায়। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com