ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নাটোরে নামী দামি দেশী-বিদেশী ব্যান্ডের নকল প্রসাধনী জব্দঃ জরিমানা

আপন (স্টাফ রিপোর্টার, নাটোর, রাজশাহী)
জুন ২৮, ২০২২ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নাটোরে নামী দামি দেশী-বিদেশী ব্যান্ডের নামে নকল প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান শুভ এন্টারপ্রাইজকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  সোমবার দিবাগত রাত সোয়া বারোটা থেকে রাত দুইটা পর্যন্ত সদরের হালশা ফুলসর গ্ৰামে পরিচালিত অভিযানে ভেজাল প্রসাধনী জব্দ এবং ভেজাল প্রসাধনী উৎপাদনের অভিযোগে ঐ জরিমানা করা হয়।

ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদি হাসান তানভির এবং র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সিপিসি-২, নাটোর ক্যাম্প একটি অপারেশন দল রাত সোয়া বারোটা থেকে রাত দুইটা পর্যন্ত নাটোর সদরের হালশা ফুলসর গ্ৰামে জনৈক ফয়েজ উদ্দিনের বাড়িতে যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ফয়েজ উদ্দিনের বসতবাড়ীতে অবৈধ প্রক্রিয়ায় নামী দামী দেশী-বিদেশী বিভিন্ন ব্যান্ডের নকল প্রসাধনী প্রস্তুত করার দায়ে শুভ এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী মহিউদ্দিন কাজলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৪৫ এবং ৫০ ধারায় মোট তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। সেখান থেকে এক চল্লিশ হাজার নয়শত পিস দেশী-বিদেশী বিভিন্ন ব্যান্ডের নকল ক্রিম জব্দ করা হয়। পরে জব্দকৃত প্রসাধনী ধ্বংস করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।