নাটোরে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ “আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” প্রতিপাদ্য বিষয় নিয়ে নাটোর জেলায় কর্মরত বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং সাধারণ মানুষের অংশ গ্রহণে মহাসড়কে দূর্ঘটনা রোধে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। নাটোরর জেলা প্রশাসক মুহাম্মদ গোলামুর রহমান এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সিংড়া উপজেলা প্রশাসন ও উপজেলা স্কাউটস এর আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি শেষে বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধ কর্মসূচি পালন করা হয়। নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন এলাকায় এক বিশাল মানবনন্ধব করে নিংগইন ও জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মানবন্ধনে উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, নিংগইন ও জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের জয়নাল আবেদীন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
বড়াইগ্রামে উপজেলা প্রশাসনের উদ্দোগে সোমবার সকালে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে “নিরাপদ সড়ক চাই” দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বনপাড়া বাজারে মানববন্ধনে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফ, প্রাথমিক শিক্ষা অফিসার আকলিমা খাতুন, অধ্যক্ষ মাওলানা মোয়াজ্জেম হোসেন, অধ্যক্ষ ওসমান গনি ও প্রধান শিক্ষক নাজমা খাতুন বক্তব্য রাখেন।
এছাড়া জেলার অন্যান্য উপজেলাতেও একই কর্মসূচী পালিত হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 76 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com