নাটোরে পৃথক স্থানে ফেন্সিডিল ও ইয়াবাসহ দু’জন আটক

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে কাভার্ড ভ্যান থেকে  তিন বস্তা ভর্তি ৯৩৭ বোতলফেন্সিডিল সহ হারুন আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (২২ অক্টোবর) রাত ১১টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় তল্লাশী করে আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান থেকে ফেন্সিডিল সহ তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ফেন্সিডিল বহনকারী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত হারুন আলী মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারীকান্দি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।
র‌্যাব-৫ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার এএসপি আজমল হোসেন ও এলাকাবাসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে র‌্যাব-৫ এর একদল সদস্য নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকার নাটোর মহিলা কলেজের সামনে চেক পোস্ট বসিয়ে গাড়ী তল্লাশী চালায়। এসময় চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাগামী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে তল্লাশী করে চালকের সিটের পিছনে ফেনসিডিলের বোতল ভর্তি তিনটি বস্তা উদ্ধার করে। কাভার্ড ভ্যান চালক হারুনের দেওয়া তথ্যমতে তিন বস্তা ভর্তি ফেন্সিডিলগুলি উদ্ধার করা হয়। এঘটনায় কাভার্ড ভ্যান চালক হারুন আলীকে গ্রেপ্তার করে র‌্যাব।
এর আগে, সদর উপজেলার হয়বতপুর এলাকা থেকে ইয়াবাসহ জহুরুল ইসলাম (২৬) নামে আরও এক যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার সন্ধ্যা সাতটার দিকে হয়বতপুর বাসস্ট্যান্ডের একটি হোটেল থেকে ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাব। আটককৃত জহিরুল উপজেলার হয়বতপুর গ্রামের মৃত মুছা শিকদারের ছেলে।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল নাটোর সদর উপজেলার হয়বতপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন মাহিম হোটেল এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জহুরুল ইসলামকে হাতেনাতে আটক করা হয় । র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে নাটোর জেলার সদর থানাধীন হয়বতপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন মাহিম হোটেল এলাকায় অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 90 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com