নাটোরে বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকসহ  নিহত দুইঃ আহত ৩০

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছে। এসময় শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। রবিবার (২৫ নভেম্বর) সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনও সনাক্ত করতে পারেনি পুলিশ।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ও নাটোর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মহম্মদ মহিউদ্দিন ও এলাকাবাসী জানান, উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক ও বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সংর্ঘষ হয়। এতে ট্রাকের চালক ও চালকের পাশে বসা একজন সহ দুইজন নিহত হয়। এসময় আহত হয় বাস যাত্রী কলেজ শিক্ষার্থীসহ আরো অন্তত ৩০ জন। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ও এলাকাবাসীর সহযোগীতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে নিহতদের নাম পরিচয় এখনও সনাক্ত করা সম্ভব হয়নি।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com