নাটোরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় বই উৎসব পালিত

Print


জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে প্রাথমিক, এবতেদায়ী, ভোকেশনাল ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়ার মাধ্যমে পালিত হয়েছে বই উৎসব। মঙ্গলবার (১ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টার দিকে শহরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে বই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজ, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজ্জাকুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এরশাদ উদ্দিন আহমেদসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষকবৃন্দ। এসময় নতুন বই হাতে পেয়ে আনন্দ প্রকাশ করে শিক্ষার্থীরা।
জেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দ জানান, এবার জেলার ২ লাখ ৫ হাজার ৮৩২ জন সরকারী ও এনজিও পরিচালিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ৯ লাখ, মাধ্যমিক বিদ্যালয়ের ১ লাখ ৫০ হাজার ৪৭০ জন শিক্ষার্থীদের মাঝে ২১ লাখ ৮২ হাজার ২১৫ টি এবং ৫৩ হাজার ৪৬৫ জন মাদ্রাসার শিক্ষার্থীর মাঝে ৫ লাখ ৫৬ হাজার ১৭০ টি বই বিতরণ করা হয়।
আপননাটোর০১৭১৭৩২৬৪৫২তারিখঃ ০১.০১.২০১৯ খ্রী.

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com