নাটোরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা স্বজনদের সংবর্ধনা প্রদান

Print


জেলা প্রতিনিধি, নাটোরঃ সারাদেশের ন্যায় নাটোরেও যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন ও বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের স্বজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে জেলা প্রশাসনের আয়েজনে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। সকালে শহরের শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষাথী, মুক্তিযোদ্ধা, আনসারসহ বিভিন্ন প্রতষ্ঠানের কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন জেলা প্রশাসক মুহম্মদ শাহরিয়াজ।
রোববার বেলা ১২ টার দিকে কানাইখালী স্টেডিয়াম মাঠে নাটোরের বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবধর্না প্রদান করে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেসার সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন জেলা প্রশাসক শাহরিয়াজ, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, পৌরমেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ মুক্তিযোদ্ধারা। অনুষ্ঠানে জেলার প্রায় ৬ শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com