নাটোরে রেলব্রিজের নিচে যুবকের মরদেহঃ বিভ্রান্তিতে পুলিশ

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর নাটোরের লালপুর ও বাগাতীপাড়া উপজেলার মধ্যবর্তী বড়াল রেলব্রিজের নিচ থেকে নাজমুল (৩০) নামে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। বুধবার (২৯ মে) সকালে পুলিশের পক্ষ থেকে মরদেহটি উদ্ধার না করায় নিহতের স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে যান। নিহত নাজমুল বাগাতিপাড়া উপজেলার ঠেংগামারা এলাকার বেলাল হোসেনের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন বলে জানা যায়। এদিকে, ঘটনাস্থল তিন থানার মধ্যবর্তী হওয়ায় বিভ্রান্তিতে রয়েছে পুলিশ।
জেলার লালপুর উপজেলার আব্দুলপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) আকবর হোসেন জানান, সকালে ওই রেলব্রিজের নিচে মরদেহ দেখে এলাকাবাসি থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু ঘটনাস্থল রেলওয়ে পুলিশের এলাকায় হওয়ায় রেল পুলিশকে অবহিত করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল বাগাতিপাড়া থানা এলাকার মধ্যে পড়েছে। তাই বিষয়টি তারাই দেখবেন। তবে বড়াল ব্রিজের কাছে মরদেহ পড়ে থাকার খবর তারা স্টেশন মাস্টারের মাধ্যমে জেনেছেন।
বাগাতিপাড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে ঘটনাস্থলটি লালপুর থানার মধ্যে পড়েছে বলে বিষয়টি লালপুর থানা পুলিশকে অবহিত করা হয়েছে। বিষয়টি তারাই দেখবেন। পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, নিহত নাজমুল মানষিক ভারসাম্যহীন ছিলেন এবং গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে রেল ব্রিজ পারাপারের সময় ট্রেনের ধাক্কায় নিচে পড়ে মারা গেছেন।
এদিকে ঘটনাস্থল নিয়ে তিন থানার টানাটানিতে পুলিশের কেউ মরদেহটি উদ্ধারে এগিয়ে আসেননি। পরে পরিবারের লোকজন মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।
আপন
নাটোর
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com