নাটোরে হত্যা মামলায় বিএনপি নেতা দুলু কারাগারে

Print
নাটোরে হত্যা মামলায় বিএনপি নেতা দুলু কারাগারে
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে জোড়া খুন মামলায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কড়া নিরাপত্তায় বিএনপি নেতা দুলুকে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে হাজির করা হয়। এসময় পুলিশ নাটোর শহরের তেবাড়িয়া এলাকার একটি জোড়া খুন মামলায় পুনঃ গ্রেফতারের আবেদন জানায়। দুলুর আইনজীবীরা তার জামিনের আবেদন করলে শুনানি শেষে বিচারক তার জামিন নামঞ্জুর করে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
নাটোর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ আমিনুর রহমান এতথ্য নিশ্চিত করে জানান, ২০১৫ সালের ১ জানুয়ারি গণতন্ত্রের বিজয় র‌্যালি চলাকালে শহরের তেবাড়িয়া এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে ঐ এলাকার রাকিব ও রায়হান নামে ২ যুবক নিহত হয়। এ ঘটনায় নিহত রাকিবের ভাই আনজুল বাদী হয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঐ জোড়া খুন মামলায় পুলিশ রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে পুনঃ গ্রেফতারের আবেদন জানান। এসময় বিচারক তাকে গ্রেফতারে দেখিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। গত বছরের ১২ ডিসেম্বর বিএনপি নেতা দুলুকে ঢাকা থেকে আটক করে পুলিশ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com