নাটোর-১ আসনে মনোনয়ন নিশ্চিতের দাবীতে রেলপথ অবরোধ

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বাগাতিপাড়ায় নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনে দলীয় মনোনয়ন নিশ্চিত করার দাবিতে  কাফনের কাপড় পরে রেলপথ অবরোধ করে বিক্ষোভ করেছে আওয়ামীলীগ প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সমর্থরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দলে দলে নেতা-কর্মীরা বাগাতিপাড়ার মালঞ্চি রেল স্টেশনের আশে পাশে জড়ো হয়। এসময় তারা মালঞ্চি-নাটোর রেল পথ অবরোধ করে বকুলের সমর্থনে স্লোগান দেন এবং প্রার্থীতা নিশ্চিত করার দাবি জানান। পরে বেলা সাড়ে ১২ টার দিকে পুলিশ রেল লাইনের ওপর অবস্থানকারীদের সরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত নাটোর-১ আসনে আওয়ামীলীগ থেকে, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুলকে প্রথমে মনোনয়ন দেয়। পরে সাবেক সেনা কর্মকর্তা অবসরপ্রাপ্ত কর্ণেল রমজান আলীকেও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হয়। এ নিয়ে এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মাঝে চাপা উত্তেজনা বিরাজ করছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 82 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com