নানকের ‘পুত্র’ রাজীব!

Print

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। যারা এতদিন তার বিরুদ্ধে ভয়ে মুখ খুলতে পারেনি তারা এখন রাজীবের সব কুকীর্তি ফাঁস করছেন। মোহাম্মদপুরের ফুটপাত, সিএনজি স্টেশন, সরকারি জমি দখল কিংবা গরুর মাঠ ইজারা সবকিছুই ছিল রাজীবের নিয়ন্ত্রনে। আর এই সমস্ত কিছুর পেছনে ছিলেন একজন, তিনি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

মোহাম্মদপুরে রাজীবকে বলা হতো নানকের পুত্র। মূলত নানকের পরিচয়েই মোহাম্মদপুরে রাজত্ব কায়েম করেছিলেন রাজীব। নানকের ভয়ে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পেত না। চাঁদাবাজি, দখলদারিত্ব, টেন্ডারবাজি, খুন, কিশোর গ্যাং, মাদক ও ডিশ ব্যবসা সবকিছুই চলতো রাজীবের কথায়। সবাই ধরেই নিয়েছিল যে, রাজীব যা বলে সেটা নানকেরই কথা। রাজীব যা চায় সেটা নানকেরই চাওয়া। এজন্য কোনো বাধা বিপত্তি ছাড়াই গত ছয় বছরে সম্পদের পাহাড় গড়তে পেরেছিলেন রাজীব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 288 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com