নানা কর্মসূচীর মধ্য দিয়ে নাটোরে বিশ্ব পানি দিবস পালিত

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ ‘পানি সবার অধিকার, বাদ যাবে না কেউ আর’ এই প্রতিপাদ্য নিয়ে শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরে বিশ্ব পানি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে শহরের মাদ্রাসা মোড় থেকে জেলা প্রশাসন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ও টিআইবি’র সচেতন নাগরিক কমিটির (সনাক) আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট ভবন চত্বরে গিয়ে শেষ হয়।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র অলক,সনাক সভাপতি রনেন রায় সহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এ সময় নাটোরের বড়াল বেসিনের আওতায় বড়াল নদী, নারদ নদ ও মুসাখাঁ নদের সংস্কার বিষয়ে একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপন করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, সরকারের যে সমস্ত পরিকল্পনা রয়েছে তার সাথে সমন্বয় করে সাধারন মানুষকে সচেতন ভাবে পানি সমস্য ও দুষন প্রতিরোধে কাজ করতে হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com