নানা নাটকীয়তার পর বুবলী

Print

কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির নায়িকা নিয়ে বেশ কিছুদিন ধরেই নানা নাটকীয়তা ঘটে গেল। প্রথমে শোনা গেল এ ছবির নায়িকা বুবলী। পরে আবার প্রযোজক জানালেন এ ছবিতে থাকছেন না বুবলী। তবে দিন শেষে শবনম বুবলীর মুখেই শেষ হাসি ফুটল। ‘বীর’ ছবিতে বুবলীকেই দেখা যাবে।

বুবলী জানান, মৌখিকভাবে ছবিটির বিষয়ে কথা হয়েছে। এই ছবির নায়িকা হিসেবে আমাকে ভাবার জন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

কাজী হায়াতের পঞ্চাশতম সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানুসহ অনেকে।

গত সোমবার থেকেই শুরু হয়েছে ছবিটির শুটিং। তবে ছবির এই লটে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী। ঈদুল আজহার পরে শুরু হবে ছবিটির দ্বিতীয় লটের কাজ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com