নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত : আহত-১০

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। এসময় যাত্রীবাহী বাসের ১০ যাত্রী আহত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুঁচেমোড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। নিহত আলেজা খাতুন (৩) রাজশাহীর শারনাল বিশ^াসের মেয়ে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিটু মিয়া জানান, শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুঁচেমোড়া নামক স্থানে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী বাসটি উল্টে রাস্তার পাশের ধান ক্ষেতে পড়ে যায়। এ সময় বাসের ১০ যাত্রী আহত হয়েছে ও ১ শিশু নিহত হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com