নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে রাজাকার পুত্র বলায় গ্রেফতার

Print
নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে রাজাকার পুত্র বলায় গ্রেফতার

ফেসবুকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুদকে রাজাকার পুত্র বলায় নারায়ণগঞ্জের এক কাউন্সিলরের ছেলেকে মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর পাইকপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ঐ কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তথ্যপ্রযুক্তি (আইসিটি) আইনে প্রেসক্লাবের সভাপতি মামলা দায়েরের পর কাউন্সিলর পুত্রকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত এম আর রিয়েন নাসিক ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল করিম বাবু ওরফে ডিশ বাবুর ছেলে।

মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর পাইকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান৷ ৷

তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে সদর মডেল থানায় একটি মামলাটি দায়ের করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম এমনটা জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

তিনি বলেন, ডিজিটাল আইনে মামলা দায়েরের পরপরই পুলিশ আব্দুল করিম বাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে আসামি রিয়েনকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে রিয়েন ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কথা স্বীকার করেছে। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে এবং জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

গত রোববার (১৩ অক্টোবর) জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম বক্তব্যে বলেন,‘আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সূতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু,যাকে ডিস বাবু হিসেবে মানুষ চিনে সে সভাপতি হয়ে আছে।

তার মতো একজন অপরাধী কীভাবে সে স্কুলের সভাপতি হয়?।’ তার এমন বক্তব্যে ক্ষুদ্ধ হন ডিস বাবুর ছেলে রিয়েন। ১৪ অক্টোবর তার ফেসবুক এ্যাকাউন্টের ‘মাই ডে’ স্টোরিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমকে ‘রাজাকার পুত্র’, এমনকি জনতা ব্যাংকের টাকা আত্মসাতকারী হিসেবে উল্লেখ করে অশালীন মন্তব্য করেন। সেই সাথে মাসুমকে নারায়ণগঞ্জ থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন রিয়েন।

ওই পোস্টে রিয়েন লিখেছে, ‘সভাপতি এড. মাসুম তুই রাজাকারের সন্তান। তুই জনতা ব্যাংকের কোটি কোটি টাকা মারসোত বাংলা সিমেন্ট নামে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com