নারী বিশেষজ্ঞ আ খ ম হাসান

Print

দারুণ সব চরিত্রে অভিনয় করে দর্শকের মন মাতিয়ে চলেছেন তিনি। নাটক-টেলিছবিতে তার উপস্থিতির বাড়তি আবেদন রয়েছে। তাই বছরের পর বছর ধরে টিভিতে তার চাহিদা তুঙ্গে।

বলছি অভিনেতা আ খ ম হাসানের কথা। বাংলা নাটকে কমেডির রাজা যেন তিনি। তার বাচন ভঙি, চাহনি, সংলাপ ডেলিভারি- সবকিছুতেই রয়েছে আলাদা একটা রস এবং নিজস্বতা। দর্শক তা উপভোগ করেন।

চলতি রোজা ঈদে অনেক নাটক ও টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। তারমধ্যে অন্যতম একটি ‘নারী বিশেষজ্ঞ নজিবুল্লাহ’। এখানে তাকে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

মানস পালের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। আ খ ম হাসানের সঙ্গে এই নাটকে জুটি বেঁধেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

নাটকটি নিয়ে অভিনেতা আ খ ম হাসান বলেন, ‘হাস্যরসে ভরপুর একটি গল্পের নাটক ‘নারী বিশেষজ্ঞ নজিবুল্লাহ’। আছে কিছু শিক্ষনীয় বার্তাও। নাটকটিতে অভিনয় করতে গিয়ে অনেক মজা পেয়েছি। প্রত্যাশা যে দর্শকও এটি উপভোগ করবেন।’

নাটকটি আজ ঈদের তৃতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে নাগরিক টিভিতে প্রচার হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com