ঢাকামঙ্গলবার , ২১ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নারী লেবাসধারী গোপন ভিডিও করে  কু-প্রস্তাব,  লেবাসধারী মোল্লা গ্রেফতার

Link Copied!

সাভারের আশুলিয়ায়  এক নারী পোশাক শ্রমিকের  গোসলের গোপন   ভিডিও ধারন করে নারীকে কু-প্রস্তাব  দেওয়ার অভিযোগে লেবাসধারী এক মোল্লাকে  গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ ।

এর আগে সোমবার  (২০জুন) রাতে  অভিযুক্ত মোফাজ্জল নামের এই বেক্তিকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।
আটক মোফাজ্জল নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মান্নাফ এর ছেলে তিনি দীর্ঘদিন ধরে আশুলিয়া জিরাবো এলাকার বাগান বাড়ী মহল্লায় থাকেন ।
ভূক্তভোগীর স্বামী বলেন , আমি ও আমার স্ত্রী আশুলিয়া জিরাবো এলাকায়  একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলাম, কিছু দিন আগে একই বাসার ভাড়াটিয়া মোফাজ্জল হোসেন  আমার স্ত্রী গোসলের ভিডিও গোপনে ধারণ করে তাকে খারাপ কাজের প্রস্তাব দেই। এতে আমার স্ত্রী রাজি না হলে তার ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেই।
তিনি আরো বলেন , পড়ে আমি কোনো  উপায়  না পেয়ে স্থানীয় এক আওয়ামীলীগ  নেতা জনাব মো:  মেহেদী মাসুদ মঞ্জু  দেওয়ানকে বলি  তিনি তার লোক দিয়ে মোফাজ্জলকে তার অফিসে ডেকে আনে প্রথম  অসিকার করে পরে তার হাতের  মোবাইল ফোন চেক করলে  বিষয়টি স্বীকার করে। তখন  আশুলিয়া থানা পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দেই।
এ ব্যাপারে মেহেদী মাসুদ মঞ্জু  জানান, আমার অফিসে এক লোক এসে ঘটনা খুলে বললে আমি অভিযুক্ত যুবককে আমার অফিসে ডেকে আনি এবং তাকে বিষয়টি বললে সে অস্বীকার করলে তার হাতের মোবাইল ফোনটি আমরা চেক করে ভিডিও পায়। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে আসামিকে থানায় নিয়ে যায়।
 এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী জানান, এ ঘটনায় মোফাজ্জল নামের এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে।
20220621_110822

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।