নায়ক মান্নার ‘অপমানের বদলা’ নিয়ে বিপাকে ‘বেগম জান’

Print

মোহাম্মদ আসলাম প্রযোজিত পরিচালিত চলচ্চিত্র ‘বেগম জান’। এরই মধ্যে সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। বাধা হয়ে দাঁড়িয়েছে নায়ক মান্না অভিনীত চলচ্চিত্র ‘অপমানের বদলা’।

নায়ক মান্নার ‘অপমানের বদলা’ ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। মান্না মারা যাওয়ায় ছবির কাজ বন্ধ হয়ে যায়। সেই ছবির বকেয়া প্রায় আট লাখ টাকা পায় এফডিসি কর্তৃপক্ষ। এই টাকা পরিশোধ না করলে সেন্সরে জমা দেওয়ার অনুমতি দেবে না এফডিসি কর্তৃপক্ষ।

মোহাম্মদ আসলাম বলেন, “আমরা ‘বেগম জান’ চলচ্চিত্রের সব কাজ শেষ করেছি। আগামী সপ্তাহে আমরা ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার পরিকল্পনা নিয়ে এগোচ্ছি। সেন্সরে জমা দেওয়ার জন্য এফডিসি কর্তৃপক্ষ থেকে অনুমতি নিতে হয়। গতকাল অনুমতি আনতে গেলে ‘অপমানের বদলা’ ছবির বকেয়া প্রায় আট লাখ পরিশোধ করতে বলা হয়। মান্না ভাই মারা যাওয়ার পর ছবিটি বন্ধ হয়ে যায়। এই ছবির প্রায় নব্বই ভাগ শুটিং আমি শেষ করেছিলাম। সেই ছবিতে এক কোটি টাকার বেশি খরচ হয়েছে। বিষয়গুলো লিখিতভাবে এফডিসি কর্তৃপক্ষকে জানাব। আশা করি, তারা আমার বিষয়টি বুঝতে পেরে ‘বেগম জান’ চলচ্চিত্রটি সেন্সরে পাঠানোর জন্য সহযোগিতা করবেন।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com