নায়িকা হতে না পেরে…

Print

তানিয়া আক্তার। কখনো তানি, কখনো এ্যানি, কখনো নদী আবার কখনো সাদিয়া ওরফে ডা. নওশীন নামে পরিচিত। বয়স ২৫। বাড়ি গাজীপুরে। দেখতে সুশ্রী। পোশাকে আধুনিকতা। হাতে দামি ঘড়ি, গলায় কানে দামি অলংকার। প্রথম দেখায় যে কারোরই চোখ আটকে যাবে। গত কয়েক বছর ধরেই এমন চেহারার আড়ালে করতেন রমরমা ব্যবসা। রাজধানীর অভিজাত আবাসিক হোটেল ও পার্টি সেন্টারগুলোতে হর হামেশাই এমন সাজগোজের নারী চরিত্রের উপস্থিতি লক্ষ্য করা যায়। কিন্তু সবার মধ্যে ব্যতিক্রম ছিলেন তানিয়া। কারণ তার উপস্থিতির পেছনে ছিল ভিন্ন উদ্দেশ্য। ধনী কাউকে টার্গেট করে বাসা পর্যন্ত যাওয়া এবং সুযোগ বুঝে চুরি করে সটকে পড়া। যদিও শুরুতে নায়িকা হবার ইচ্ছা ছিল তানিয়ার। বিভিন্ন জনের কাছ থেকে এই নিয়ে প্রতারিত হওয়ার পর এই লাইনে পা দেয় সে।

গত রোববার রাত সাড়ে দশটায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তরের গুলশান জোনাল টিমের এক অভিযানে গ্রেপ্তার হয় তানিয়া। উত্তরা ৭ নম্বর সেক্টর এলাকা থেকে ড্রাইভার কালাম, সহযোগী আসিফ, দুলারী ওরফে আফসানাসহ গ্রেপ্তার হয় সে। এ সময় তানিয়ার ব্যাগ থেকে প্রায় ৬ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার, ১ লক্ষ টাকা ও চুরির কাজে ব্যবহৃত উবার এ চালিত একটি প্রাইভেটকার জব্দ করে ডিবি পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
bdsaradin24.com