না, আমি অবসর ঘোষণা করিনি

Print

বিশ্বকাপ শেষে অবসর নেবেন, এমন ঘোষণা দিয়েও সরে এসেছেন। ধারণা করা হচ্ছিল ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্রায়ান লারার রান ও ম্যাচের রেকর্ডের খুব কাছে দাঁড়িয়ে জন্য মত পাল্টেছেন ক্রিস গেইল। কিন্তু ভারতের বিপক্ষে চলতি সিরিজে দুটি রেকর্ডই নিজের নামের পাশে লিখিয়ে অনেক ইঙ্গিত দিয়েও অবসরের পথে হাঁটলেন না বাঁহাতি এ মহাতারকা।

বুধবার ভারতের বিপক্ষে উইন্ডিজের ম্যাচ ও সিরিজ হারা ওয়ানডেতে গেইল ঝড়ের দেখা মিলেছে। পোর্ট অব স্পেনে শুরুতে ব্যাট করে ৩৫ ওভারে নেমে আসা ম্যাচে ৭ উইকেটে ২৪০ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। সমান ওভারে ভারতের পরিবর্তিত লক্ষ্য দাঁড়ায় ২৫৫, যা ৩২.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ছুঁয়ে ফেলে সফরকারীরা, বিরাট কোহলির টানা দ্বিতীয় শতকে।

কোহলির সেঞ্চুরির আগে ব্যাটিংয়ে এসে নিজেদের ইনিংসের শুরুতে ঝড় তোলেন গেইল। এভিন লুইসকে নিয়ে আগ্রাসী ব্যাটিংয়ে ১০.৫ ওভারের জুটিতে তোলেন ১১৫ রান। লুইস ২৯ বলে ৪৩ করে যান। আর গেইল ৮ চার ও ৫ ছক্কায় ৪১ বলে ৭২ করে ফেরেন, খলিলের বলে কোহলিকে ক্যাচ দিয়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com