নিকারাগুয়াকে উড়িয়ে দিল আর্জেন্টিনা

Print

লিওনেল মেসি ও বদলি হিসেবে মাঠে নামা লাউতারো মার্টিনেজের জোড়া গোলের সুবাদে প্রীতি ম্যাচে নিকারাগুয়াকে উড়িয়ে দিয়ে জয় তুলে নিল আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আজ (শনিবার) ভোরে ঘরের মাঠ সান হুয়ানের বিসেন্তেনারিওতে কেন্দ্রিয় আমেরিকার দেশটিকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে আলবিসেলেস্তেরা।

কোপার আমেরিকার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে নিজেদের শেষবারের মতো ঝালাই করে নেয়ার জন্য মাঠে নেমেছিল লিওনেল স্কলানির শিষ্যরা। গোল উৎসব করে ভালোভাবে সে প্রস্তুতিটাও সেরে ফেলল তারা।

এদিন গোলের মুখ খোলেন দলের অধিনায়ক ও বার্সেলোনার সুপারস্টার লিওনেল মেসি। ৩৭ ও ৩৮ পরপর দুই মিনিটে দুই গোল করে নিকারাগুয়াকে ম্যাচ থেকে ছিটকে দেন তিনি। বিরতির পর গোল উৎসবে যোগ দেন ইন্টারের আর্জেন্টাইন স্ট্রাইকার লাউতারো। ৬৩ ও ৭৩ মিনিটে নিজের গোল দুটি করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com