নিজের অপহরনের পরিকল্পনায় রাজি না হওয়ায় সাভারে কলেজ ছাত্রকে হত্যা; গ্রেপ্তার দুই

Print

খোরশেদ আলম,সাভারঃ জেলা প্রতিনিধি 

সাভার: সাভারে নিজের অপহরনের পরিকল্পনায় রাজি না হওয়ায় বন্ধুরা মাহদুদুর রহমান ফয়সাল নামে কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করে বালু চাপা দিয়ে দেয় পাষন্ড বন্ধুরা। নিখোঁজের ১৬ দিন পর মাহমুদুর রহমান ফয়সালের মৃতদেহ বালু চাপা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের বন্ধু রাজু ও আকাশ নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে সাভারের জোরপুল এলাকার একটি খোলা মাঠের বালু চাপায় দেয়া অবস্থায় তাকে উদ্ধার করে।

নিহত মাহমুদুর রহমান ফয়সাল সাভারের হেমায়েতপুরের মো. মাসুদ রানার ছেলে। সে সাভারের কলেজ এক্স এ একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

গ্রেপ্তার রাজু ও আকাশ তারা দুইজনই রাজধানীর হাজারীবাগে চামড়া কারখানায় কাজ করতো। রাজু সাভারের হোময়েতপুরের আইয়ুব আলীর ছেলে ও আকাশের গ্রামের বাড়ি দিনাজপুরের বিরামপুরে।

নিহতের চাচা মো. মিন্টু মিয়া জানান, রাজু ও আকাশ ফয়সালকে হত্যা করে বালু চাপা দেয়। এ ঘটনায় তোফায়েল হোসেন তুহিন নামে আরও এক ব্যক্তি জড়িত রয়েছে। সে পালাতক রয়েছে। রাজু নিহতের ফয়সালের দুসম্পর্কের মামা। রাজুসহ তার দুই বন্ধু আকাশ ও তুহিন পরিকল্পনা করে ফয়সালকে হত্যা করে। এই হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এ বিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিম সুপার মো. খোরশেদ আলম জানান, গত ৫ মার্চ রাতে কলেজ ছাত্র ফয়সাল বাসা থেকে বের হওয়ার নিখোঁজ হয়। এরি ধারাবাহিকতায় পুলিশ তদন্ত শুরু করে । পরে মুঠোফোনের সূত্র ধরে তার দুই বন্ধুকে দিনাজপুর থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। তাদের তথ্যের ভিত্তিতে সাভারের হোমায়েতপুরের পাশ্ববর্তী জোরপুল এলাকায় বালু চাপায় দেয়া অবস্থায় ফয়সালের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। তারা ফয়সালকে নিয়ে অপহরনের নাটক সাজিয়ে ফয়সালের বাবার কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনা সাজায়। ফয়সাল রাজি না হওয়ায় তাকে সেখানেই শ্বাসরোধ করে হত্যা করে বালু চাপা দেয় বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে গ্রেপ্তার দুইজন। এ ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 89 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com