নিজ ঘরে মাদরাসাছাত্রীর বিবস্ত্র লাশ

Print

বাগেরহাটের মোরেলগঞ্জে হিরা আক্তার (১১) নামে এক মাদরাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা হিরাকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

মঙ্গলবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম এ কথা জানান।

নিহত হিরা আক্তার বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ে এবং স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের বাবা গাউছ শেখ জানান, দুপুরে মাদরাসা থেকে ফেরার পর তারা একসঙ্গে খাবার খেয়েছেন। বিকেল ৩টার দিকে তিনি বাড়ির বাইরে যান। হিরার মা এ সময় ঘরে ছিলেন না। ৫টার দিকে তিনি খবর পান নিজ ঘরে গলায় ফাঁস দেয়া অবস্থায় হিরার মরদেহ পাওয়া গেছে।

এলাকাবাসী জানায়, মেয়েটিকে বিবস্ত্র ও গলায় গামছা দিয়ে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন রয়েছে।

ওই ছাত্রীর চাচা মো. খলিল শেখ জানান, ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চ স্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পরনের কাপড় ছেঁড়া অবস্থায় খাটের পাশে পাওয়া গেছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, মাদরাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com