নিজ বাড়ি থেকে উদ্ধার হলো এই বলি অভিনেতার মরদেহ

Print

নিজের শোবার ঘর থেকে থেকে উদ্ধার হয়েছে বলি অভিনেতা মহেশ আনন্দের মরদেহ।গতকাল (৯ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে পশ্চিম আন্ধেরিতে ইয়ারি রোডে অবস্থিত বাড়ি থেকে তার পচাগলা মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। বলিউডে পরিচিত মুখ ছিলেন মহেশ। তার রহস্যময় মৃত্যুতে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে বলিমহলে। মহেশ আনন্দের এমন মৃত্যুকে আত্মহত্যা বলছেন কেউ কেউ।

এমন ধারণাকে উড়িয়ে দিচ্ছেন না মুম্বাই পুলিশ। তবে ময়নাতদন্তের পরই তার মৃত্যুর রহস্য বের হবে বলে জানিয়েছেন তারা।

মহেশের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইতিমধ্যে কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

রিপোর্টের ভিত্তিতেই তার মৃত্যুর রহস্য উদঘাটনে নামবে পুলিশ। ইতিমধ্যে মস্কোতে বসবাসরত মহেশের স্ত্রীকে খবর দেয়া হয়েছে। পুলিশের বক্তব্য, ওই বাড়িতে একাই থাকতেন অভিনেতা মহেশ আনন্দ। তার মদ্যপানের অভ্যাস ছিল।

৫৭ বছর বয়সী এই অভিনেতা দীর্ঘদিন ধরে বলিউডে খল ভূমিকায় অভিনয় করেছেন।

গত মাসে মুক্তি প্রাপ্ত জনপ্রিয় বলি অভিনেতা গোবিন্দর সঙ্গে ‘রঙ্গিলা রাজা’ সিনেমায় শেষ অভিনয় করেছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com