নিভে গেল আদ্রা ইউনিয়নের উজ্জ্বল প্রদীপ

Print

 

তানভীর আহমেদ রাসেল, কুমিল্লাঃ

কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মানুষের কাছে একটি পরিচিত নাম গোলাম মাওলা স্যার। জি এম স্যার নামেই সবচেয়ে বেশি সুপরিচিত।

খুবই মেধাবী ও শিক্ষার্থীবান্ধব এক শিক্ষকের অনন্য দৃষ্টান্ত গোলাম মাওলা। ইংরেজি শিক্ষক হয়েও বাংলা, গণিত, পদার্থ, রসায়ন সহ সব বিষয়ে ছিল সমান তালে অসাধারণ প্রতিভা।

বুধবার রাত ১১ঃ৩০ মিনিটে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।বিশ্বস্তসূত্রে জানা যায়, সোমবার ধানমন্ডিতে পুত্রের বাসায় অবস্থান কালে হঠাৎ করে শারীরিক অবস্থা অবনতি ঘটে ও সাথে সাথে হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পর তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য, জনাব গোলাম মাওলা ১৯৭১ সালে ভোলাইন বাজার উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন।প্রায় অর্ধশতকের বেশি সময় পর ২০১৭ সালে তাঁর বর্ণাঢ্য ক্যারিয়ারের সমাপ্তি ঘটান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 183 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com