নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমেছে স্বপ্নবাজ পরিবার

Print
আসমাউল মুত্তাকিন  (বিশ্ববিদ্যালয় প্রতিনিধি)ঃসারাদেশে নিরাপদ সড়ক ও সড়ক দুর্ঘটনায় নিহতদের বিচারের দাবিতে সাধারণ ছাত্রদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করেছে সামাজিক সংগঠন স্বপ্নবাজ পরিবার। সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি এবার সড়কে নেমেছে এই সংগঠনটি।
এর অংশ হিসেবে (২০শে মার্চ) বুধবার দুপুর ২টার দিক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্থায়ী ক্যাম্পাসের সামনে  নিরাপদ সড়কের দাবিতে মৌন মিছিল করে সংগঠনটির সদস্যরা।
এ সময় “আমার রক্ত,আমার প্রাণ, দিবো না সড়কে বলিদান। দাবি মোদের একটাই নিরাপদ সড়ক চাই” এই স্লোগান দিতে থাকে।তাদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে ড্যাফোডিল ইউনিভার্সিটির আশপাশ।
প্রসঙ্গত (১৯শে মার্চ) মঙ্গলবার রাজধানী কুড়িলে বসুন্ধরা আবাসিক এলাকার প্রধান গেটের সামনে সকাল সাড়ে সাতটার দিকে সুপ্রভাত পরিবহন নামে বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রোফেশনাল (বিইউপি) এর প্রথম বর্ষের শিক্ষার্থী আবরার আহমেদ মৃত্যু ঘটে।তার এই ঘটনার প্রতিবাদ স্বরূপ এই আন্দোলন করে স্বপ্নবাজ পরিবার।
স্বপ্নবাজের প্রতিষ্ঠাতা ও সভাপতি খাদিমুল ইসলাম দিনার বলেন”আগেও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন হয়েছে।কিন্তু কোনো ফল হয়নি।এজন্য তারা প্রধামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছেন বলে জানান তিনি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com