নির্বাচনী মাঠে এগিয়ে আছেন সতন্ত্র প্রার্থী খায়ের চৌধুরি

Print

নির্বাচনী মাঠে এগিয়ে আছেন সতন্ত্র প্রার্থী খায়ের চৌধুরি

মুফিজুর রহমান নাহিদ সিলেট প্রতিনিধিঃ আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে কানাইঘাট উপজেলার নির্বাচনী মাঠে এগিয়ে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধামি শিক্ষার্থী সতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীকের কান্ডারী খায়ের উদ্দিন চৌধুরি। গোঠা উপজেলায় জুড়ে আনরস প্রতীক সড়া জগতে শুরু হয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে গ্রাম গন্জে আনারস প্রতীকের প্রার্থী খায়ের উদ্দিন চৌধুরিকে নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। তার কারণ হিসাবে জানতে চাইলে সাধারণ জনগণ বলেন,খায়ের উদ্দিন চৌধুরি একজন উচ্চ শিক্ষিত। কার বলিষ্ট নেতৃত্বে কানাইঘাট উপজেলাককে এগিয়ে নিয়ে যাবেন। এই নিয়ে আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী খায়ের উদ্দিন চৌধুরির সাথে যোগাযোগ করলে তিনি বলেন আনারস হচ্ছে উন্নয়নের প্রতীক। জননেত্রী শেখ হাসিানার সরকারের উন্নয়নের ধারাবাহিক ধরে রাখতে আনারস মার্কায় ভোট দিন।আমি আপনাদের সন্তান আমি সবসময় আপনাদের পাশে ছিলাম আর সবসময় পাশে থাকতেই।
তাই গত সংসদ নির্বাচনের মতো কানাইঘাটে উন্নয়নের কথা চিন্তা করে উন্নয়নকামী সচেতন এই এলাকার মানুষ আনারস মার্কাকে বিজয়ী করবে বলে তিনি আশাবাদী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com