নির্বাচনের আগেই জয়ী জর্জ

Print

আগামী ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। এরই মধ্যে প্রার্থী তালিকা চূড়ান্ত হয়েছে। তবে নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অভিনেতা লুৎফর রহমান জর্জ।

জানা গেছে, কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এই অভিনেতা।আসন্ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন বরেণ্য নাট্যব্যক্তিত্ব খায়রুল আলম সবুজ। ‘জিতবে একুশ জন, হারবে না কেউ’ স্লোগানে এবারের নির্বাচনে ৫২ জন শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্য থেকে ভোটারদের ভোটে নির্বাচিত হবেন ২১ জন। তাদের নিয়ে গঠিত হবে অভিনয়শিল্পী সংঘ’র দুই বছর মেয়াদের কার্যনির্বাহী কমিটি।

এবার নির্বাচনে সভাপতি পদে লড়ছেন তিনজন। তারা হলেন, আশিকুল ইসলাম খান (তুষার খান), মিজানুর রহমান ও শহীদুজ্জামান সেলিম। তাদের মধ্য থেকে নির্বাচিত হবেন একজন। সাধারণ সম্পাদক পদে লড়তে যাচ্ছেন আহসান হাবিব নাসিম ও আবদুল হান্নান।

এদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, এবার নির্বাচনে ভোটারের সংখ্যা ৬০৬ জন শিল্পী। নির্বাচন অনুষ্ঠিত হবে রাজধানীর সেগুন বাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে। ভোটগ্রহণ চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এতে শহীদুল আলম সাচ্চু (সভাপতি) এবং আহসান হাবিব নাসিম (সাধারণ সম্পাদক) হিসেবে নির্বাচিত হন। আর সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ। দুই বছর মেয়াদি এই কমিটির সময় শেষ হয় চলতি বছর ফেব্রুয়ারিতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com