নির্বাচনে দুই দিন মোবাইল ব্যাংকিং বন্ধ

Print


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেরদুইদিন মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের (এমএফএস) মাধ্যমে লেনদেন পরিচালনা সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দ্রীয় ব্যাংকের পাঠানো এক নির্দেশনায় এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী, দেশে কার্যরত সব মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানসমূহকে ২৮ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৫টা থেকে ৩০ ডিসেম্বর (রবিবার) বিকেল ৫টা পর্যন্ত মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের মাধ্যমে সব ধরনের লেনদেন সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য নির্দেশ দেওয়া হলো।

তবে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে দিনে সর্বোচ্চ ৫ হাজার টাকা লেনদেনের সুযোগ রেখে ২৯ ডিসেম্বর (শনিবার) বিকেল ৫টা থেকে ৩০ ডিসেম্বর (রবিবার) বিকেল ৫টা পর্যন্ত সীমিত আকারে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস চালু রাখা যেতে পারে বলে ওই নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 180 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com